Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে মালবাহী পিকআপ চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ৪:৪০ পিএম

লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কের ভবানীগঞ্জের খেজুর গাছ তলা এলাকায় সোমবার সকাল ১০টায় মালবাহী পিকআপ চাপায় মো. ফয়সাল নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরমান নামে আরেক যুবক। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ফয়সাল সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের কালা মিয়ার ছেলে এবং পেশায় তিনি ট্রাকচালক ছিলেন।
পুলিশ জানায়, ফয়সাল ও তার বন্ধু আরমান মোটরসাইকেল যোগে বাড়ি থেকে কর্মস্থল মজু চৌধুরী হাট এলাকায় যাচ্ছিলেন। পথে খেজুর গাছ তলা এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি পিকআপ তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ফয়সাল পিকআপের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন। আহত হন আরমান। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
লক্ষ্মীপুর সদর থানার ওসি (তদন্ত) মমিনুল হক বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আরমান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পিকআপটি জব্দ করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ