Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাতকে পিকআপ-বাসের মুখোমুখি সংঘর্ষ: চালক নিহত

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ৮:১০ পিএম

সুনামগঞ্জের ছাতকে পিকআপ ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে আবদুস শহিদ (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত আবদুস শহিদ উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত জবান আলীর ছেলে ও দূর্ঘটনা কবলিত পিকআপ চালক। সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনা কবলিত পিকআপ ও যাত্রীবাহি বাস জব্দ করেছে।

জয়কলস হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল সোয়া ১০টার দিকে গোবিন্দগঞ্জ থেকে পিকআপ যোগে গরু নিয়ে জাউয়াবাজারে যাচ্ছিলেন গরু ব্যবসায়ী ও পিকআপ চালক আবদুস শহিদ।
সাথে ছিলেন স্থানীয় শ্যামনগর গ্রামের মৃত মতই মিয়ার ছেলে গরু ব্যবসায়ী ছুনু মিয়াসহ তিন ব্যক্তি। গরু ভর্তি পিকআপ (ঢাকা মেট্রো-১৪-৪৩৮৪)টি সিলেট-সুনামগঞ্জ সড়কের বোকারভাঙ্গা নামকস্থানে পৌঁছা মাত্র সুনামগঞ্জ থেকে সিলেটের দ্রুতগামীর যাত্রীবাহি বাস (সিলেট-জ-১১-০৫১১) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চালক আবদুস শহিদ ও ছুনু মিয়া আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানের কর্তব্যরত চিকিৎসক চালক আবদুস শহিদকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনা কবলিত বাস ও পিকআপ জব্দ করে থানায় নিয়ে আসেন। দূর্ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে, ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় নিহত আবদুস শহিদের লাশ গোবিন্দনগর জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পঞ্চায়েত কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ