Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাবারে লবণ বেশি হওয়ায়’ স্ত্রীকে, চা না দেওয়ায় পুত্রবধূকে খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ২:৩৬ পিএম

খাবারে ‘লবণ বেশি হওয়ায়’ স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে ভারতের মহারাষ্ট্রের থানের এক বাসিন্দার বিরুদ্ধে। গতকাল শুক্রবার এই ঘটনা ঘটে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

পুলিশ জানায়, ঘটনাটি শুক্রবার সকালে থানের ভাইন্দরে ঘটেছে। পরে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।
মীরা ভাইন্দার-ভাসাই ভিরার একজন পুলিশ কর্মকর্তা বার্তা সংস্থা পিটিআইকে বলেন, নীলেশ ঘাঘ (৪৬) নামে ওই ব্যক্তি সকালের নাশতা খাওয়ার পর সকাল সাড়ে ৯টার দিকে তার স্ত্রী নির্মলাকে (৪০) শ্বাসরোধ করে হত্যা করেন। তাঁর স্ত্রীর ‘খিচুড়ি’ রান্না করেছিলেন। তাতে প্রচুর পরিমাণে লবণ থাকায় নীলেশ রেগে যান।
ওই কর্মকর্তা আরও জানান, একটি বড় কাপড়ের টুকরো দিয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন নীলেশ। ঘটনার পরই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনার তদন্ত চলছে।
এদিকে গত বৃহস্পতিবার থানেতে এমন আরেকটি ঘটনা ঘটেছে যেখানে চাসহ নাশতা না দেওয়া একজন নারীকে তাঁর শ্বশুর গুলি করে হত্যা করে।
পুলিশ জানায়, থানের রাবদি এলাকার বাসিন্দা ৪২ বছর বয়সী নারীর পেটে গুলি লেগেছিল। শুক্রবার সকালে একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ