Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে হতাশ শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৮:৩১ এএম

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আলিয়া ভাটকেই বিয়ে করলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। বৃহস্পতিবার মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। অনেকটা সাদা-মাটা আয়োজনেই বিয়ে হয় তাদের। রণবীর-আলিয়ার বিয়ের ছবি এতক্ষণে অন্তর্জালে ভাইরাল। পাঁচ বছরের প্রেমকে বিয়ের সম্পর্ককে বেঁধেছেন তারা।

বলিউডের ছবির নায়ক হওয়ায় বাংলাদেশেও তার ভক্তের অভাব নেই। ঢাকার শোবিজ তারকা শবনম ফারিয়াও পছন্দ করতেন রণবীরকে। শুধু পছন্দ নয়। রীতিমতো তার ‘ক্রাশ’ ছিলেন রণবীর। ক্রাশ বিয়ে করায় কিছুটা মন খারাপ হয়েছে এ অভিনেত্রীর। ফেসবুক পোস্টের মাধমে সে মন খারাপের কথা জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় অনেকটা মজা করেই একটি পোস্ট করেন শবনম ফারিয়া। লিখেন, ‘রণবীরটাও বিয়ে করে ফেললো! দুনিয়ায় অবিবাহিত আর কোনো ‘ক্রাশ' থাকলো না! দুনিয়া নিষ্ঠুর!’

রণবীর-আলিয়ার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে বুধবার, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন।

তবে হয়তো রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই। আগামীতে এই যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ