Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাইফের অধিনায়কত্ব হারাচ্ছেন জামাল ভূঁইয়া!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৮:৩৮ পিএম

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া পেশাদার লিগের অন্যতম দল সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছেন প্রায় অর্ধযুগ। এই সময়ে সাইফের অধিনায়কের আর্মব্যান্ড ছিল তার হাতেই। কিন্তু চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় লেগ থেকে জামালের হাতে সেই আর্মব্যান্ড থাকছে না। তিনি হারাচ্ছেন সাইফের অধিনায়কত্ব। সাইফ স্পোর্টিং ক্লাব কতৃপক্ষ ইতোমধ্যে এই সিদ্ধান্ত নিয়েছে।

সম্প্রতি সাইফ স্পোর্টিং ক্লাবে ব্যবস্থাপনা পরিচালক ও সাধারণ সম্পাদক পদে পরিবর্তন এসেছে। কর্মকর্তা রদবদলের পর দলের অধিনায়কত্বে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটির দায়িত্বশীলরা। অধিনায়ক না রাখলেও খেলোয়াড় হিসেবে ঠিকই জামালকে রাখছেন সাইফ কর্তারা। জামাল ভূঁইয়া দীর্ঘদিন সাইফের অধিনায়ক থাকলেও তার নেতৃত্বাধীন সময়ে খুব ভালো ফলাফল করেনি দলটি। এর পাশাপাশি আরো কিছু বিষয় বিবেচনায় এনে জামালকে অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হচ্ছে। নতুন অধিনায়ক কে হবেন তা এখনো ঠিক হয়নি। আর্জেন্টাইন কোচ আন্দ্রেস ক্রুসিয়ানির সঙ্গে আলোচনা করে ক্লাব কর্তৃপক্ষ নতুন অধিনায়কের নাম ঘোষণা করবে বলে বুধবার ক্লাব সুত্রে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ