Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় সড়ক দূর্ঘটনায় ব্র‍্যাক কর্মকর্তা নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৭:২৪ পিএম

সড়ক দুর্ঘটনায় আবছার হোসেন নামে এক ব্র‍্যাক কর্মকর্তা মারা গেছেন। রূপসা ব্রীজের পূর্ব ঢালে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত যশোর জেলার রূপদিয়ার নরেন্দ্রেপুর এলাকার আরশাদ হোসেনের ছেলে। নিহত আবছার পিরোজপুরে এনজিও ব্রাকের আর এম হিসেবে কর্মরত ছিলেন। তিনদিনের ছুটিতে যশোরে যাচ্ছিলেন। দুপুর সোয়া তিনটার দিকে রূপসা ব্রীজের টোলঘর পার হয়ে মোটরসাইকেল নিয়ে সেতুতে উঠামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। আশপাশের লোকজন কাটাখালী হাইওয়ে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।
হাইওয়ে থানার এসআই মিজানুর রহমান বলেন, দুপুর সোয়া তিনটার দিকে ফোন করে সড়ক দুর্ঘটনার খবর দেওয়া হয়। ডান হাত, ডান পা ও মাথায় আঘাত প্রাপ্ত হন তিনি। সংকটপূর্ণ অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকাল সোয়া পাঁচটার দিকে মারা যান। তার পরিবার ও অফিসে কর্মকর্তাদের খবর দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ