Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে ৫০ বোতল ফেনসিডিলসহ ৩ উপজাতীয় গ্রেপ্তার

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ৪:৫০ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে ৫০বোতল ভারতীয় ফেনসিডিল সহ ৩ উপজাতীয় যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ১১এপ্রিল সোমবার গভীর রাতে তাদেরকে বমালসমেত গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রাঙ্গাপাড়া গ্রামের বসুক সাং এর ছেলে জেক্কান রিচিল(২৫), নালিতাবাড়ী উপজেলার খলচন্দা গ্রামের মৃত বিমল কোঁচের ছেলে নির্মল কোঁচ(২৩) ও ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া গ্রামের গন্দেরাম কোঁচের ছেলে লিটন কোঁচ(২৩)।
থানার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া'র নেতৃত্বে এসআই আব্দুর রাজ্জাক ও পুলিশসহ অভিযান চালিয়ে উপজেলার নলকুড়া ইউনিয়নের মরিয়মনগর পুলিশ মোড় থেকে ওই ৩ উপজাতীয় যুবককে বমালসমেত গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে লিটন ৩ টি জিআর মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী বাকি দুজনের নামেও একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেন্সিডিলসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ