Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় ১২৫ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৫:১৬ পিএম

মাগুরার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১২৫বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাগুরা থানা পুলিশ। তাদের কাছ থেকে মাদক পাচারের কাজে ব্যাবহীত দুইটি মটর সাইকেল জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলো, নিজনান্দুয়ালী এলাকার অরুন কর্মকারের পুত্র অসিম কর্মকার (৩৮), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার শ্যামনগরের ইসহাক আলীর ছেলে রাজু (২৩) ও একই এলাকার কালু বিশ্বাসের ছেলে আল আমিন (২০)।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে নিজনান্দুয়ালী শ্রীপুর বাসস্টান্ড এলাকার পাশে অসিম কর্মকারের বাড়ির সামনে থেকে ১২৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২৪ হাজার টাকাসহ এ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় মাদক বিক্রির কাজে ব্যাবহীত দুইটি মটরসাইকেল জব্দ করা। আটক অসিম কর্মকার সোনার দোকানের কর্মচারী হোলেও মুলত সে মাদক ব্যাবসার সাথে জড়িত। তার নামে আগেও মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাগুরা সদর থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেন্সিডিলসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ