Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ফেন্সিডিলসহ আটক ২

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৬০ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১২। গতকাল রোববার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার সকালে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করা হয়। আটকৃকতরা হলো- যশোর জেলার সনিরামপুর উপজেলার বাঘডোব গ্রামের মো. কাশেম আলীর ছেলে মো. হাসানুর রহমান ও একই উপজেলার সরসকাঠি গ্রামের মো. কাউসার আলীর ছেলে মো. লিমন হোসেন। এসময় তাদের কাছে থাকা ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ লাখ ৬০ হাজার টাকা। আটককৃতরা জানায়, দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছিলো। পরে আটককৃতদের বিরুদ্ধের টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইলে ফেন্সিডিলসহ আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ