Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শুটিং সেটে পা ভাঙল জাজের নবাগত নায়িকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১০:২৪ এএম

জাজ মাল্টিমিডিয়ার ‘পাপ’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে জাকিয়া কামাল মুনের, যিনি পেশায় একজন চিকিৎসক। তার ডাক নাম মাহা। সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন জিয়াউল রোশান আর পরিচালনা করছেন সৈকত নাসির। সিনেমাটির শুটিং সেটে এক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নবাগতা এই নায়িকা। তার পা ভেঙে গেছে। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে মাহা বলেন, ‘মাসুদ রানা চরিত্রের রাসেল রানা (রোশান) ও আমি সিনেমাটির ৪৯ নম্বর সিন করতে গিয়ে হুট করে পায়ে প্রচণ্ড আঘাত পাই। সঙ্গে সঙ্গে শুটিং ইউনিট আমাকে হাসপাতালে ভর্তি করে। পরে ডাক্তার জানান, পায়ের হাড় ভেঙে গেছে। ঠিক হতে সময় লাগবে। কমপক্ষে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।’

জানা গেছে, গত ১৬ মার্চ থেকে ‘পাপ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। ২ এপ্রিল শুটিংয়ে অংশ নেন মাহা। দুর্ঘটনার পর গত ৯ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

‘পাপ’ সিনেমায় আরও অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ।

২০১৫ সালে বাংলাদেশ মেডিকেল থেকে এমবিবিএস শেষ করেছেন জাকিয়া মাহা। তিনি ৩৬তম বিসিএস ক্যাডার। নড়াইলে পোস্টিং হয়েছিল কিন্তু যোগদান করেননি। বর্তমানে বাবার ব্যবসা দেখাশোনা করছেন। পাশাপাশি সিনেমায় অভিনয় করবেন। সিনেমায় নাম লেখানোর আগে একাধিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ