Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এনজিও কর্মকর্তা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ৯:৩১ এএম

রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা এলাকায় ফারুক হোসেন (৪৫) নামে বেসরকারি সংস্থার (এনজিও) কর্মকর্তার ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে। রোববার রাতে রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি বেসরকারি সংস্থা আশা’র রাজশাহীর উপশহর শাখার ব্যবস্থাপক ছিলেন। তাঁর গ্রামের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামে। তার বাবার নাম আব্দুস সালাম মন্ডল। তিনি রাজশাহী শহরের সুফিয়ানের মোড় এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুর হোসেন জানান, ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় লেভেল ক্রসিংয়ে গেটম্যান নেই। ফারুক হোসেন মোটরসাইকেল নিয়ে লেভেল ক্রসিংটি পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এতে লাইনে কাটা পড়ে দ্বিখন্ড হয়েছে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। সেখান থেকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ