Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় তুলার গোডাউনে আগুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১:১৫ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরে একটি তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (৯ মার্চ) রাত ১০টায় ফতুল্লার ইসদাইর বাজারের পশ্চিমে পাওলা গার্মেন্টস এলাকায় শরিফুল আলমের তুলার গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি তবে মালিক পক্ষের দাবী অগ্নিকান্ডে তার প্রায় ২০/২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেছে।
ক্ষতিগ্রস্থ শরিফুল আলম জানান, তার গোডাউনে তুলা দিয়ে বালিশ, লেপ তোষক তৈরি করে তা বিক্রি করেন। তার এই গোডাউনের সামনে ৬টি দোকান রয়েছে। কি থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা তিনি বলতে পারেন না। তবে আগুনে তার ২০/২৫ লাখ টাকা ক্ষতি হয়েছে। এ গোডাউনে অগ্নি নির্বাপক কোন ব্যবস্থা নেই।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, সংবাদ পেয়ে আমাদের মন্ডলপাড়ার ৩টি ও হাজিগঞ্জের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এখন ডাম্পিং চলছে। আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ