Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেহেন্দিগঞ্জে ট্রলার ডুবি: আরও ২ জনের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১১:৫৪ এএম

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে খেয়া ট্রলার ডুবির ঘটনায় আরও ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকাল ৮টার দিকে কোস্টগার্ড
পাশ্ববর্তী জাঙ্গালিয়া নদী থেকে শিশু ইয়াসিন (৩) এবং সকাল পৌনে ১০টার দিকে ফায়ার সার্ভিসের দল আড়িয়ালখাঁ নদী থেকে মালা বেগম (৩২) নামে এক নারীর লাশ উদ্ধার করে।
এখন পর্যন্ত এ ঘটনায় ২ শিশু ও ৩ নারীসহ ৫ জনের লাশ উদ্ধার করলো সরকারি বিভিন্ন সংস্থা। এর আগে, গত শুক্রবার সকাল ১১ টার দিকে গজারিয়া নদীর পারাপারের সময় ঢেউয়ের তোড়ে ২৫ জন যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।
দুর্ঘটনার পর ২০ জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। অপর ৫ জনের মধ্যে দুর্ঘটনার পর পরই একই পরিবারের মা ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন শনিবার ওই নদীর বাগরজা পয়েন্ট থেকে মো. রায়হান (৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করে কোস্টগার্ড। নিখোঁজ অপর দুই জনের সন্ধানে নদীতে চলছিলো তল্লাশী।
এছাড়া সকাল পৌনে ১০টার দিকে ফায়ার সার্ভিসের একটি দল আড়িয়ালখাঁ নদী থেকে মালা বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করে। শিশু ইয়াসিন ওই এলাকার চর খাজুরিয়া গ্রামের আব্দুর রহিম চৌকিদারের ছেলে এবং মালা বেগম দরিরচর গ্রামের শহীদুল হাওলাদারের স্ত্রী। এ নিয়ে ওই দুর্ঘটনায় ৫ জনের লাশ উদ্ধার হলো। কোস্টগার্ডের স্থানীয় কর্মকর্তারা এই তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ