Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের বিজ্ঞাপনে জুটি বাধলেন নিপুণ-ইমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ৯:১৫ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ আক্তার ও নায়ক মামনুন ইমন। দুজন একঙ্গে জুটি বেঁধে একাধিক সিনেমায় অভিনয় করেছেন। একাধিক বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাদের। সবশেষ একটি শপিংমলের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল দুজনকে। এবার শনিবার (৯ এপ্রিল) নরসিংদীতে একটি সরিষার তেলের বিজ্ঞাপনে শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।

ইমন বলেন, ‘দীর্ঘদিন পর আমি আর নিপুণ একসঙ্গে কাজ করছি। এর আগে আমরা সিনেমা ও নাটকে একসঙ্গে কাজ করলেও বিজ্ঞাপনে প্রথম। আর এখন নিপুণ তো আমাদের নেত্রী। তাই নতুনভাবে তার সঙ্গে কাজের অভিজ্ঞতা হচ্ছে।’

ইমন আরো বলেন, ‘বিজ্ঞাপনটি পরিচালনা করছেন বাপী সাহ। মেকাপম্যান আছে মনির। আমরা সবাই নরসিংদীর মানুষ। শুটিংও করছি আমার নিজের একালায়। এ কারণে নিজেদের প্রোডাকশন মনে হচ্ছে। আমরা সবাই খুব এনজয় করে কাজটি করছি।’

জানা গেছে, শিগগির বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশনে প্রচারে আসবে।

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচন ঘিরে ছিল নানান আলোচনা-সমালোচনা। নির্বাচনে সাধারণ সম্পাদকের পদে নিপুণ আক্তার ও সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ইমন নির্বাচন করেন। দুজনই নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন। নির্বাচনের পর প্রথম একসঙ্গে শুটিংয়ে অংশ নিলেন করছেন তারা।

এরআগে নিপুণ-ইমন বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছে-‘মারুফের চ্যালেঞ্জ’(২০১২), ‘শিউলিমনি’(২০১২), ‘এই তো ভালোবাসা’ (২০১৩), ‘মায়ের মমতা’ (২০১৪) ও ‘তবুও তুমি আমার’ (২০১৫)। ছোটপর্দায়ও তারা একসঙ্গে কাজ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ