Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘আইজ্যাক লিটন’ রূপে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১১:৫২ এএম

অভিনয় জীবনে বিভিন্ন রূপে দর্শকদের সামনে হাজির হয়েছেন মোশাররফ করিম। সেই ধারাবাহিকতায় এবার তাকে পাওয়া যাবে জগৎখ্যাত বিজ্ঞানী স্যার আইজ্যাকের সূত্রে। আর মোশাররফ করিম হয়েছেন ‘আইজ্যাক লিটন’! নতুন এক ওয়েব সিরিজেই এই রূপে দেখা মিলবে মোশাররফ করিমের।

জানা গেছে, পরিচালক আশরাফুজ্জামান নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘আইজ্যাক লিটন’। এটি রচনাও করেছেন এই নির্মাতা। আর এই ওয়েব সিরিজেই নিউটন রূপে দেখা যাবে মোশাররফ করিমকে। সিরিজে মোশাররফ করিমের চরিত্রের নামও আইজ্যাক লিটন। যদিও নিউটনের সূত্র গল্পে প্রয়োগ করেছেন নির্মাতা।

সিরিজটির বিষয়ে নির্মাতা আশরাফুজ্জামান বলেন, ‘স্রোতের বিপরীতে হাঁটা মানুষের গল্প এটা। মূলত বিনোদনের জন্যই তৈরি করা হচ্ছে। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে এটি।’

সম্প্রতি সিরিজটির একটি পোস্টার প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা। সেখানে নিউটন রূপে দেখা যায় মোশাররফ করিমকে। গোল ফ্রেমের চশমা পরে আপেল হাতে গবেষণা করছেন তিনি। তার পাশে রয়েছেন অর্চিতা স্পর্শিয়া।

আরো জানা যায়, গত ফেব্রুয়ারি মাসে সিরিজটির শুটিং শুরু হয়। এটি বিঞ্জ অ্যাপে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ