Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইয়াবা সেবনের অভিযোগ তুলে স্কুলছাত্রকে মারধর, পরদিন মিলল ঝুলন্ত লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১১:০৪ এএম

সাভারের আশুলিয়ায় এক স্কুলছাত্রকে ইয়াবা সেবনের অভিযোগ তুলে মারধর করার পর তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবার বলছে, ইয়াবা সেবনের মিথ্যা অভিযোগ তুলে ওই স্কুলছাত্রকে মারধর করা হয়। এরপর সে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। গতকাল বিকেলে আশুলিয়া ইউনিয়নের আউকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্র স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণিতে পড়তো।

ওই ছাত্রের বাবার অভিযোগ, তার ছেলেকে গত বৃহস্পতিবার ইয়াবা সেবনের মিথ্যা অভিযোগ তুলে আউকপাড়া এলাকার কয়েকজন ব্যক্তি মারধর করেন। পরে গতকাল শুক্রবার সকালে আউকপাড়া এলাকার মজিবুর রহমান বিশা ও সাইফুল ইসলাম নামের দুই ব্যক্তি ইয়াবা সেবনের অভিযোগ তুলে একটি ক্লাবে নিয়ে আবারও মারধর ও চরম ভয়ভীতি প্রদর্শন করেন। পরে খবর পেয়ে ছেলেকে তাদের কাছ থেকে ছাড়িয়ে বাড়িতে নিয়ে যান। এরপর অপমান সহ্য করতে না পেরে সে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে গতকাল বিকেলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরিবারের পক্ষ থেকে আরও অভিযোগ করা হয়, এ ঘটনার পর আউকপাড়া এলাকার লাইজু নামের এক কথিত নেত্রী বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ওই ছাত্রের পরিবারের সদস্যদের হুমকিধমকি দিয়ে বলেন, যারা তাকে মারধর করেছেন, তাদের নাম পুলিশের কাছে বলার দরকার নেই। তারা খুব প্রভাবশালী।

এ ঘটনায় মারধর করা ওই ব্যক্তিদের কঠোর শাস্তি দাবি করেছেন নিহত ছাত্রের পরিবার ও এলাকাবাসী।

এদিকে, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ