Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইহুদীবাদী ইসরাইলে ফের বন্দুক হামলা, হতাহত ১০

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১০:১৬ এএম

ইসরাইলের তেলআবিবে বন্দুক হামলায় দুজন নিহত ও আরও আট ব্যক্তি আহত হয়েছেন। এই ঘটনায় এক বন্দুকধারীকে গুলি করে হত্যা করা হয়েছে এবং আরেকজন পালিয়ে গেছেন বলে জানিয়েছেন ইসরাইলের পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা।

বৃহস্পতিবার তেল আবিবের যে স্থানে বন্দুক হামলার ঘটনা ঘটেছে সেটি বার ও ক্যাফেতে পূর্ণ। ভোজনবিলাসীরা সেখানে ভিড় করেন। খবর বিবিসি ও আল জাজিরার

ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, পলাতক বন্দুকধারীকে খুঁজতে বাড়িতে বাড়িতে তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। হামলার উদ্দেশ্য এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি।

সংশ্লিষ্ট এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। বাসিন্দারা ঘর থেকে বের হচ্ছেন না। স্থানীয় সড়কগুলোতেও নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে।

যাদের বন্দুকের লাইসেন্স আছে, তাদেরই কেবল অস্ত্র বহন করতে বলা হয়েছে। ইসরাইলি সামরিক বাহিনীর প্রধান কার্যালয় থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী নাফতালি বেনেট।

এর আগে গত ২২ মার্চ বির শেভা অঞ্চলে ছুরিকাঘাতে চার ইসরাইলি নিহত হন। তার পাঁচদিন পর হাদেরায় বন্দুক হামলায় নিহত হন দুই সীমান্ত পুলিশ সদস্য। আর ৩০ মার্চ দুই ইসরাইলি ও দুই ইউক্রেনের নাগরিক নিহত হয়েছেন। এছাড়া বানি ব্র্যাকে আরেক হামলায় এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়।



 

Show all comments
  • mahmud Talukder ৮ এপ্রিল, ২০২২, ১২:০৬ পিএম says : 0
    চমৎকার ---মাত্র দুজন মারলে তো হবে না পুরো ইহুদীবাদী অবৈধ রাষ্ট্রটিকে গুঁড়িয়ে দিতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ