Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উপস্থাপনায় ফিরছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ৪:১২ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দীর্ঘদিন ধরেই শোবিজে পথচলা তার। একটা সময় উপস্থাপক হিসেবে জনপ্রিয় ছিলেন। এরপর সিনেমায় এসে পেয়েছেন সাফল্য। নতুন খবর হলো যে, আবারও উপস্থাপনায় দেখা যাবে তাকে। ঈদের জন্য তৈরি হচ্ছে গ্রামীণফোন প্রেজেন্ট ‘দ্য বক্স সিজন ৩’। নতুন এই সিজনে উপস্থাপনা করতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে।

টানা এক মাসের ছুটি কাটিয়ে নতুন উদ্যমে কাজে ফিরতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। বাংলাদেশের ‘পর্দার আড়ালে’ এবং কলকাতার ‘রকস্টার’ নামের দুই সিনেমার শুটিং শেষ করেছেন কিছুদিন আগেই। এরপর ক্লান্তি কাটাতে গত ১০ মার্চ তুরস্ক ভ্রমণে যান। সেখান থেকে দেশে ফিরে এসেছেন ২ এপ্রিল। ছুটি কাটিয়ে মন-শরীর চাঙ্গা করে আবারও কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা।

জানা গেছে, ‘দ্য বক্স সিজন ৩’ অনুষ্ঠানটির শুটিং শেষ করেই ১২ এপ্রিল কলকাতায় যাবেন ফারিয়া। সেখানে ১৩ এপ্রিল একটি শো করবেন। এরপর ১৫ থেকে ২০ এপ্রিল পর্যন্ত একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষার রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব: একটি জাতির রূপকার’ ‘বিবাহ অভিযান ২’ ও ‘ভয়’ সিনেমাগুলো।

উল্লেখ্য, ‘দ্য বক্স’ অনুষ্ঠানটির প্রথম দুটি সিজন উপস্থাপনা করেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এ বছর মা হয়েছেন তিনি। মেয়েকে নিয়েই এখন তার যত ব্যস্ততা। এ কারণেই তার জায়গায় স্থলাভিষিক্ত হলেন ফারিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ