Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিল্পী সমিতিতে শপথ নিলেন রিয়াজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১০:৫৩ এএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সবশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২৮ জানুয়ারি। সেই নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ-সভাপতি পদে লড়াই করে হেরে যান নায়ক রিয়াজ। তবে পরিবর্তী সময়ে কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য চিত্রনায়িকা রোজিনা পদত্যাগ করলে সেখানে স্থান পান জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। বুধবার (৬ এপ্রিল) শিল্পী সমিতির স্টাডি রুমে শপথ নেন এই নায়ক। তাকে শপথ বাক্য পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

জানা যায়, শপথ গ্রহণ শেষে ইলিয়াস কাঞ্চনকে পা ছুঁয়ে সালাম করেন রিয়াজ। এসময় উপস্থিত অন্য সদস্যরা রিয়াজকে অভিনন্দন জানান। শুভেচ্ছা ও ভালোবাসার বারতায় বরণ করে নেন শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটিতে।

এরআগে এফডিসিতে সমিতির কার্যালয়ে মিটিং শুরু হয় বুধবার (৬ এপ্রিল) বিকাল ৪টায়। এতে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ, সাইমন, অমিত হাসান, শাহনূর, আরমান, কেয়া প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির মিটিংয়ে রোজিনার পদত্যাগ পত্র গ্রহণ করা হয় এবং কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রিয়াজকে রোজিনার স্থলাভিষিক্ত করা হয়। অবশেষে আনুষ্ঠানিকভাবেই সমিতির নতুন কমিটিতে জায়গা পেলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ