Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যার হুমকির অভিযোগে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক মেম্বারের জিডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ৫:৫৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদের বিরুদ্ধে বাড়িঘর পুড়িয়ে দেওয়া ও হত্যার হুমকির অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার তুষখালী ইউনিয়নের ছোট মাছুয়া গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. ছগির মিয়া এ জিডি করেন।

পুলিশ ও জিডি সূত্রে জানা গেছে, দুপুর পৌনে ১২টার দিকে ছগির মিয়া একটি সড়কের কাজের ব্যয়ের হিসাব দেখাতে উপজেলা প্রকৌশলীর কক্ষে অবস্থান করছিলেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন সেখানে এসে ছগির মিয়ার নাম ধরে গালি দেন। একপর্যায়ে তিনি ছগির মিয়াকে মারধর করতে তেড়ে আসেন এবং হত্যার হুমকি দেন। এ সময় ছগির মিয়া সেখান থেকে চলে আসতে চাইলে রিয়াজ উদ্দিন তার লোকজন নিয়ে ছগির মিয়ার আবার আক্রমণ করেন। পরে তারা ছগির মিয়ার বাড়ি পুড়িয়ে দেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

ছগির মিয়া বলেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আমাকে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়েছেন। আমি জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছি।

এবিষয়ে জানতে চাইলে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বলেন, উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিডি

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ