Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে খাল থেকে সাবেক স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

ইন্দুরকানী(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ৪:৩২ পিএম

ইন্দুরকানীতে খাল থেকে সাবেক স্কুল শিক্ষক নারায়ন চন্দ্র হালদার (৭৭) এর লাশ উদ্ধার করা হয়েছে । বুধবার সকালে রামচন্দ্রপুর খাল থেকে লাশ উদ্ধার করা হয় । নারায়ন চন্দ্র উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নুকুল ইশ্বাধ চন্দ্রের ছেলে । তিনি রামচন্দ্রপুর পিএস মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, নারায়ান চন্দ্র হালদার সকালে রামচন্দ্রপুর খালের হরেন মেম্বারের ঘাটের ব্রীজ পাশ দিয়ে খালে নেমে সাঁতরিয়ে অন্য পাড়ে যাচ্ছিলেন । তখন পানির স্রোতের কারনে তলিয়ে যান । অনেক খোজাখুজি করে উদ্ধার করতে না পেরে ইন্দুরকানী ফায়ার সার্ভিস কে সংবাদ দিলে ফায়ার সার্ভিস কর্মীরা দুই ঘন্টা পর আধাঁ কিঃ মিঃ দুরে একই খাল থেকে লাশ উদ্ধার করে । তিনি শিক্ষকতা পেশার পাশাপাশি জ্ঞানের আলো সহ কয়েকটি বই লিখেছেন।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, খাল থেকে স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে । তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ