Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারও সিনেমা নির্মাণের পরিকল্পনা রোজিনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ১১:২৮ এএম

কাজের মধ্য দিয়েই দর্শকের কাছে জনপ্রিয় তারকা হয়েছিলেন রোজিনা। তবে সম্প্রতি সিনেমায় অভিনয়ে নিয়মিত দেখা না গেলেও মাঝে বেশ কিছু নাটক পরিচালনা করেছেন তিনি। আর সেই অভিজ্ঞতা নিয়েই তিনি গত বছর ‘ফিরে দেখা’ নামে একটি সিনেমা নির্মাণও করেন। এবার নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা চূড়ান্ত করেছেন তিনি।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, “নাটক তো অনেকগুলোই বানিয়েছি। কিন্তু সিনেমা নির্মাণ নিয়ে এক ধরনের ভীতি ছিল মনে। প্রথম সিনেমাটি নির্মাণের পর সেই ভীতি কেটে গেছে। আশা করছি সব কিছু ঠিক থাকলে নিয়মিতই সিনেমা পরিচালনা করব। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি সুস্থভাবে আগামীর সময়গুলো অতিক্রম করতে পারি।”

তবে এখনও সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। ঈদের পর আনুষ্ঠানিক ভাবে ঘোষণা আসবে বলে জানা গেছে। এর কিছুদিন পরেই সিনেমাটির শুটিংও শুরু করার ইচ্ছা রয়েছে জনপ্রিয় নায়িকা রোজিনার।

এদিকে তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র অনুদান কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন এই চিত্রনায়িকা। সম্প্রতি নিজের জন্মস্থান রাজবাড়ী জেলার গোয়ালন্দে একটি দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করে আলোচনায় এসেছেন নায়িকা। যেটি গত ১ মার্চ উন্মুক্ত হয়েছে সবার জন্য। মায়ের নামে নির্মিত এ মসজিদ নির্মাণে তার ব্যয় হয়েছে কোটি টাকা। তিনি সেখানে একটি চক্ষু হাসপাতালও নির্মাণ করতে চান। সকলের সহযোগিতা পেলে সেটির কাজও শুরু করবেন রোজিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ