Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুইসাইড নোট লিখে দুই বান্ধবীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১১:০৪ এএম

সুইসাইড নোটে লেখা রয়েছে, ‘আমাদের সব কাজ একসঙ্গে করবেন। আমাদের হাত কেউ খুলে দেবেন না। আমাদের আলাদা করে দেবেন না। আমাদের একসঙ্গে নিয়ে যাবেন। একসঙ্গে রাখবেন। আমাদের ক্ষমা করবেন।’‌

গভীর বন্ধুত্ব কি বদলে গিয়েছিল ভালোবাসায়? তবে অন্য বন্ধুরা মনে করছেন, ‘‌ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে, তোড়েঙ্গে দম মাগার, তেরা সাথ না ছোড়েঙ্গে।’‌ এই বার্তাই রেখে গেল তাদের দুই বান্ধবী।

সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন দুই বান্ধবী। সোমবার রাতে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এরই মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের শিলিগুড়িতে। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, ওই দুই বান্ধবীর সম্পর্কটা এতটাই নিবিড় ছিল যে, একে অন্যের থেকে আলাদা হওয়ার কথা ভাবতেই পারেনি৷ একজনের বিয়ে ঠিক হওয়ার খবর মেনে নিতে পারেনি আরেকজন। তাই বেছে নিয়েছেন আত্মহননের পথ।

স্থানীয় সূত্রে জানা যায়, ছোটবেলা থেকেই বন্ধুত্ব দু’‌জনের। ছোট থেকেই স্কুল, খেলাধুলা, পড়াশোনা সবই একসঙ্গে কেটেছে। এভাবেই বেড়ে উঠেছিল দু’‌জন। কিন্তু এবার ঠিক হয়েছিল বান্ধবীর বিয়ে। এপ্রিল মাসেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই একই ওড়নায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলো দুই বান্ধবী। বিয়ের পর পরস্পরের থেকে আলাদা হয়ে যাওয়ার ভাবনা থেকেই ভেঙে পড়ে দু’‌জন। একজনের বাড়ি থেকেই উদ্ধার হয় দু’‌জনের লাশ। আর উদ্ধার হয় একটি সুইসাইড নোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ