Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে ভোটাধিকার ফিরে পাচ্ছেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ১০:১৮ এএম

আগামী মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচন। সেই নির্বাচন উপলক্ষে কিছুদিন আগে ভোটার তালিকা প্রকাশ করেছিল প্রযোজক সমিতি। টিআইএন সার্টিফিকেটসহ কিছু কাগজপত্র জমা না দেওয়ায় প্রাথমিক ভোটার তালিকা থেকে বাদ পড়েছিল ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক-প্রযোজক শাকিব খানের নাম। তবে অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির ভোটাধিকার ফিরে পাচ্ছেন তিনি।

প্রযোজক সমিতি সূত্রে জানা গেছে, বুধবার (৬ এপ্রিল) ভোটার হালনাগাদ করে তালিকা প্রকাশ করা হবে, যেখানে থাকবে এই তারকার নাম। সূত্র আরও জানায়, প্রযোজক সমিতিতে প্রয়োজনীয় কাগজপত্রে জমা দিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে আপিল করেন শাকিব খান। আপিলটির পরিপ্রেক্ষিতে শাকিব খানের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া হচ্ছে।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান তার এসকে ফিল্মসের ব্যানারে নিয়মিত সিনেমা নির্মাণ করে আসছেন। বর্তমানে তিনি অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে নিজের প্রযোজনায় শাকিব নির্মাণ করছেন ‘রাজকুমার’ নামের নতুন সিনেমা।

উল্লেখ্য, গত বছরের মার্চ থেকে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি নেতৃত্বশূন্য। বর্তমানে সমিতি দেখভাল করছে প্রশাসক। প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে সম্প্রতি নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। আগামী ২১ মে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ