Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইফতারি বিক্রির সময় ফারিশতা থেকে লাইভে মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৯:৩১ এএম

ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে মাহির রেস্টুরেন্ট ফারিশতা। রেস্টুরেন্টটি এখনও চালু হয়নি, তবে এর সামনে চলছে ইফতার বিক্রি। সোমবার (৪ এপ্রিল) রোজার দ্বিতীয় দিনে ইফতার বিক্রির সময় সেখানে উপস্থিত ছিলেন মাহি।

ইফতার বিক্রির সময় রেস্টুরেন্টের সামনে থেকে ফেসবুক লাইভে আসেন মাহি। এই সময় তিনি বলেন, ‘প্রচারের অংশ হিসেবে ফারিশতা থেকে ইফতারি বিক্রি চলছে।’

লাইভে মাহি ইফতারের বিভিন্ন আইটেম ও ইফতার বানানো দেখান। মাহি জানান, বর্তমানে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ চলছে, চাঁদ রাতে ফারিশতার উদ্বোধন হবে। এ সময় মাহির স্বামী রাকিব সরকারও সেখানে উপস্থিত ছিলেন।

সম্প্রতিই মাহি গণমাধ্যমকে জানান, শিগগিরই ফারিশতা নামে রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন। এই নামটি তার খুব পছন্দের। আর ভবিষ্যতে মেয়ে হলে তার নামও ফারিশতা রাখতে চান মাহি। রেস্টুরেন্টটিতে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার থাকবে। রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

রমজান মাসে টিভি পর্দায় ইফতারের কুইক রেসিপির অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাচ্ছে মাহিয়া মাহিকে। এছাড়া সম্প্রতি তিনি অফিসার নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ