Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রমজান মাসব্যাপী শিল্পী সমিতির ইফতার আয়োজন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১০:১১ এএম

রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের মহিমান্বিত মাহে রমজানের উপলক্ষ্যে রোজার প্রথম দিন থেকে শেষ পর্যন্ত মাসব্যাপী ইফতার আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এফডিসিস্থ সমিতির স্টাডিরুমে এই ইফতার আয়োজন থাকবে। সম্প্রতি সমিতির কার্যকারী পরিষদের এক মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

সাইমন সাদিক বলেন, 'শিল্পী সমিতিতে মাসব্যাপী ইফতার আয়োজন থাকছে। সমিতির ফান্ড থেকে নয় আমরা সক্রিয় কেবিনেট মেম্বাররা নিজেরা টাকা দিয়ে এই ইফতার আয়োজনের ব্যবস্থা রেখেছি। ইফতার আয়োজনে আগের যা বাজেট ছিলো এবারের ইফতারের আয়োজনে তার দ্বিগুণ বাজেট রাখা হয়েছে।'

এই আয়োজনে শুধু শিল্পী সমিতির সদস্যরাই নন সিনেমা সংশ্লিষ্ট সকলেই ইফতার করার সুযোগ পাবেন। এছাড়াও শিল্পী সমিতির পক্ষ থেকে সব সদস্যদের বাসায় ঈদ উপহার সামগ্রী পাঠানো এবং অসহায় শিল্পীদের জন্য বিশেষ সাহায্য থাকবে বলেও জানান সাইমন।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এতে সভাপতি পদে জয়লাভ করেন কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে প্রথমে জায়েদ খান জয়ী হলেও বর্তমানে পদটির ওপর আদালতের স্থগিতাদেশ রয়েছে। এ নিয়ে জায়েদ ও নিপুণের মধ্যে আইনি জটিলতা চলমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ