Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

১১ প্রতিষ্ঠানে বিশেষ সুবিধা পাবেন শিল্পী সংঘের সদস্যরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১০:০৪ এএম

সম্প্রতি নতুন কমিটি পেয়েছে টেলিভিশনের শিল্পীদের নিয়ে গঠিত সংগঠন অভিনয় শিল্পী সংঘ। যার সভাপতি হয়েছেন আহসান হাবীব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান। তাদের নেতৃত্বে এরইমধ্যে কার্যক্রম শুরু করেছে শিল্পী সংঘ। সদস্যদের বিশেষ সুবিধা দিতে তারা নানারকম সেবামূলক ১১টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। শনিবার (২ এপ্রিল) নিকেতনে অবস্থিত শিল্পী সংঘের কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি নাসিম, সাধারণ সম্পাদক রওনক। এছাড়াও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকি, জামিল হোসেন, প্রচার সম্পাদক প্রাণ রায়, আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, কার্যনির্বাহী সদস্য শামস সুমনসহ আরও অনেকে।

সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, 'আমরা এই কমিটির মেয়াদকাল পর্যন্ত এই প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তি করেছি। সদস্যদের সেবা দিতে আমরা সবসময়ই আন্তরিকভাবে চেষ্টা করি। আশা করি এই প্রতিষ্ঠানগুলোর সঙ্গে আমাদের যাত্রা শুভ হবে।'

সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, 'আমাদের ১ হাজারের উপরে সদস্য রয়েছেন। যারা আমাদের ভোটের মাধ্যমে তাদের সেবা করার জন্য দায়িত্ব দিয়েছেন। আমরা চেষ্টা করি সেই দায়িত্ব পালন করতে। যার একটি প্রচেষ্টা এই আয়োজন৷ নানা রকম সেবামূলক ১৩টি প্রতিষ্ঠান থেকে আমাদের সদস্যরা বিশেষ সুবিধা পাবেন।'

যে ১১টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে অভিনয় শিল্পী সংঘ তারমধ্যে আছে বিশ্বরঙ, ইউনিভার্সাল হাসপাতাল, ওয়াটারফল রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টার বাংলামোটর ও বনানী শাখা, সিয়েলো রুফটপ বাড্ডা, বনানী ও পরীবাগ শাখা, ওমেন্স ক্লাব মেকওভার স্যালুন এন্ড লেজার, চেজ মটরস, কাচ্চিভাই, অন্যরকম, পিজ্জু, লেক ভিউ ডায়াগনস্টিক এন্ড ডক্টরস চেম্বার, থাইরো কেয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ