Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বাসের ধাক্কায় হেফজখানার শিশু শিক্ষার্থী নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ৩:১৮ পিএম

নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকায় বাসের ধাক্কায় মো. আদিব (৭) নামে এক হেফজখানার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মো. আদিব চন্দনাইশের বৈলতলী এলাকার মৃত সায়েম মুহাম্মদের ছেলে। সে নগরীর হালিশহর আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামী একাডেমীর হেফজখানার শিক্ষার্থী।আদিবের চাচা ও হালিশহর আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামী একাডেমীর পরিচালক মাওলানা মো. শাহজালাল বলেন, হালিশহর যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা ভাড়া করার সময় বাস ধাক্কা দেয়। সেখান থেকে আদিবকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, নতুন ব্রিজের মুখে সিএনজি অটোরিকশার জন্য অপেক্ষা করছিল আদিব ও তার চাচা। অপরপাশ থেকে দ্রুতগামী বাস এসে তাদেরকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ