Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মসজিদে ঝুলছিল ইমামের লাশ, পাশেই পড়ে ছিল চিরকুট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১০:৫৮ এএম

মানিকগঞ্জ সিংগাইরে মসজিদের ভেতর থেকে মো. ফেরদৌস ইসলাম (৩০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ মার্চ) উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার হয়।

মো. ফেরদৌস ইসলাম (৩০) বরিশালের মুলাদি থানার চর মাধপরা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। এছাড়া তিনি নয়াপাড়া মসজিদের ইমাম ছিলেন বলেও জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ইমামের থাকার কক্ষের জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

ধল্লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, লাশের পাশ থেকে আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় লেখা একটি চিরকুট উদ্ধার করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানতে পারবো। এছাড়া প্রয়োজনীয় আইনগত ব‍্যবস্থাগ্রহণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ