Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার খোকসায় মাটি ভর্তি নিজের ট্রাক্টর চাপায় প্রাণ গেল চালকের!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ১০:০৯ পিএম

কুষ্টিয়া খোকসায় মাটি ভর্তি ট্রাক্টর চাপায় চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে কাদিরপুর রিফুজি পাড়ায় এই ঘটনা ঘটে। ট্রাক্টরের ইঞ্জিন চাপায় চালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত ট্রাক্টর চালক বেতবাড়িয়া ইউনিয়নের চাঁদট মোকছেদপুর গ্রামের রেজাউল হকের ছেলে আলিফ (২৪)।

এলাকাবাসী জানান, শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে কাদিরপুর ( রিফুজি পাড়া) বিলের মাঠে বাবু নামক ব্যক্তির মাছের প্রোজেক্ট থেকে মাটি ভর্তি ট্রাক্টর নিয়ে যাবার সময় উঁচুতে উঠতে গিয়ে ট্রাক্টরের ইঞ্জিন থেকে বগি খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিন উল্টে গেলে চালক আলিফ চাপা পড়ে। এসময় খোকসা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে ইঞ্জিনের নীচ থেকে চালকের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে খোকসা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার অমিও কুমার বিশ্বাস জানায়, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ইঞ্জিনের নীচ থেকে চালকের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, ট্রাক্টর চাপায় চালকের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ