Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিলমারীতে আগুনে পুড়ল বসতবাড়ি

চিলমারী(কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১১:২৮ এএম

কুড়িগ্রামের চিলমারীতে আগুনে পুড়ে ছাই বসতবাড়ির ঘর। বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার রমনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম খরখরিয়া এলাকায় মজনু মিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানা যায়,আগুনে সূত্রপাত্র বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে হয় বলে ধারণা করা হয়।

এতে পুড়ে ছাই হয়ে যায় একটি বসতঘর ,সহ ,১টি ফ্রিজ, টিভি ,সেলাই মেশিন, ও ঘরের আসবাবপত্র সহ প্রায় ২লাখ ৫০ হাজার টাকার মালামালের ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী মজনু মিয়া। চিলমারী ফয়ার সার্ভিস বিভাগের ইনচার্জ খোবরুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ,এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ আনা সম্ভব হয় ঘটনার সত্যতা নিশ্চিত করেন রমনা মডেল ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়েছিলাম। মনজু মিয়ার বসতঘর সহ ২লাখ ৫০ হাজার টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলেন জানান তিনি। এবিষয়ে রমনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম আঁশেক আকাঁ বলেন,আগুন লাগার বিষয় টি তিনি শুনেছেন ।ক্ষতিগ্রস্তের সাথে কথা হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ