Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী ও তরুণ সন্তানকে হত্যার করে পালাল রিকশাচালক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:০৪ এএম

পারিবারিক কলহে গাজীপুরে স্ত্রী ও সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক রিকশাচালকের বিরুদ্ধে। ঘটনার পর ঘরের দরজা বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়েছেন তিনি। রোববার রাতে গাজীপুর মহানগরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রহিমা (৩৮) ও ছেলে রোকন (১৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ১টার দিকে মহানগরের বোর্ড বাজার পূর্ব কলম্বেশর এলাকার মো. নাছিরের বাড়ির ভাড়াটিয়া মো. মফিজ (৬০) ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

মফিজ টাঙ্গাইল জেলার মধুপুরের মৃত আজাহার আলীর বড় ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক। নিহত রহিমার স্বজনরা জানান, কয়েক দিন ধরে রাতে ওই দম্পতি ঝগড়া করতেন। মফিজ বিভিন্ন সময় টেনেহিঁচড়ে মারধর করতেন স্ত্রীকে। রবিবার সন্ধ্যা ৭টার দিকে বাসায় আসেন মফিজ। পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে তিনি স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে বড় ছেলে রোকন (১৭) ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন।

এরপর ঘর বাইরে থেকে তালা লাগিয়ে দৌড়ে পালিয়ে যান মফিজ।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থল থেকে স্ত্রী ও সন্তানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মফিজকে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশাচালক

২৭ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ