Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রিকশাচালক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীর মুগদা এলাকার আরব বেকারির গলিতে পাওনা টাকা চাইতে গিয়ে মোহাম্মদ নাসির (৪৫) নামের এক রিকশাচালক খুন হয়েছেন। এ ঘটনায় রিপন নামের এক কসাইয়ের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত নাসিরের গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট থানার চানদোলা গ্রামে। বর্তমানে মুগদার আরব বেকারির গলির ১৩৫/১ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকেন তিনি।

মুগদা থানার এসআই আল মামুন জানান, গত বুধবার রাতে রিপন নামের এক ব্যক্তি পূর্বশত্রুতার জের ধরে নাসিরকে কুপিয়ে আহত করে। পরে রক্তাক্ত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।
নিহত ব্যক্তির ছেলে রাজন বলেন, আমার বাবা বর্তমানে রিকশা চালাতেন। কোরবানির ঈদে রিপন কসাইয়ের সঙ্গে কাজ করেছিলেন। সেই কাজের পাওনা তিন হাজার টাকা গত বুধবার দুপুরে টাকা চাইতে গেলে বাবাকে বেধড়ক মারধর করা হয়। পরে আবার রাতে টাকা চাইলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। রক্তাক্ত অবস্থায় উনাকে উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশাচালক খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ