Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে গাড়ির ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী বিবির বাগিচায় সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় মোস্তফা (৪০) নামের এক রিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন রিকশা আরোহী এক বৃদ্ধ। এ সময় বিক্ষুব্ধ জনতা ময়লার গাড়িটিতে আগুন ধরিয়ে দেন। গতকাল সকাল ৮টার দিকে বিবির বাগিচা ৪ নম্বর গেটে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার এসআই মো. আব্বাস জানান, গতকাল সকালে বিবির বাগিচায় সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়িটি একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশার আরোহী সামান্য আহত হলেও এর চালক ঘটনাস্থলেই নিহত হন। তিনি আরও জানান, ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়িটিতে আগুন ধরিয়ে দেন। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। নিহত মোস্তফার গ্রামের বাড়ি যশোরে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ঢাকা মেডিকেলে চিকিৎসা নেওয়া আহত রিকশা আরোহী হরেন্দ্র দাস (৭০) জানান, তিনি থাকেন টিটিপাড়ায়। পেশায় ভিক্ষাবৃত্তি করেন তিনি। সকালে রিকশায় করে কোনাপাড়া যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন। তিনি তার মাথায় ও ডান হাতে আঘাত পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল রিকশাচালকের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ