Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় মুক্তিপণ দিয়ে ছাড়া পেল রিকশাচালক

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ১২:০১ এএম

বগুড়ায় অটোরিকশাচালককে অপহরণ করে ১০ হাজার টাকা মুক্তিপণ আদায় করে ছেড়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে বগুড়া শহরের জামিলনগর তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

অটোরিকশাচালক শাহিনুর রহমান ওরফে শাহিন বগুড়া সদরের পাটিতাপাড়ার বাসিন্দা। পুলিশ গত মঙ্গলবার রাতে অপহরণকারী তিন যুবককে আটক করে মুক্তিপণের ১০ হাজার টাকা উদ্ধার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া শহরের সেউজগাড়ি মোড় থেকে তিন যুবক সরকারি আজিজুল হক কলেজ নতুন ভবন গেটে যাওয়ার কথা বলে শাহিনের অটোরিকশা ভাড়া করে। এরপর কলেজ গেট থেকে তারা জামিল নগরের ভিতরে যায়। তারা জামিলনগর তালতলা এলাকায় ফাঁকা স্থানে গিয়ে রিকশাচালকের হাত-পা বেঁধে তার মোবাইল ফোন দিয়ে পরিবারের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এরপর রাত সাড়ে ১১টায় শাহীনের স্ত্রী স্বামীর মোবাইল নম্বারে ১০ হাজার টাকা বিকাশ করে পাঠায়।
অপহরণকারীরা জামিলনগর এলাকার একটি দোকান থেকে ১০ হাজার টাকা ক্যাশ আউট করে। এরমধ্যে শাহীনের স্ত্রী জরুরি সেবা ৯৯৯ ফোনে অভিযোগ করে বিষয়টি জানায়।
বগুড়া সদর থানার স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক এনায়েতুর রহমান বলেন, চালক এবং তার রিকশাটি সোমবার রাতেই উদ্ধার করা হয়েছে। সেই সাথে মঙ্গলবার ১০ হাজার টাকা উদ্ধারসহ তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশাচালক

২৭ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ