Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনাস্থা সমর্থনে ১৬ মিলিয়ন রুপি ঘুষ প্রস্তাব পিপিপির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ১২:১০ এএম

পিটিআই আইন প্রণেতা নুসরাত ওয়াহিদ দাবি করেছেন, তাকে আনুগত্য পরিবর্তন করতে এবং জাতীয় পরিষদে প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে বিরোধীদের অনাস্থা প্রস্তাবকে সমর্থন করার জন্য ১৬ মিলিয়ন রুপি ঘুষের প্রস্তাব দেওয়া হয়েছিল।
এমএনএ নুসরাত এক ভিডিও বার্তায় বলেছেন, পাকিস্তান পিপল পার্টি (পিপিপি) অনাস্থা প্রস্তাবের জন্য তার সমর্থন চাইতে তার কাছে এসেছিল এবং তাকে সিনেটের আসন দেওয়ার প্রস্তাবও দিয়েছে।
‘আমি মনে করি এত বড় পরিমাণ প্রত্যাখ্যান করা কঠিন... কিন্তু অবৈধ অর্থ শুধু মুখ নষ্ট করে না, প্রজন্মকে ধ্বংস করে’ ভিডিওতে তাকে বলতে শোনা যায়। তবে কারা তাকে ঘুষের প্রস্তাব দিয়েছে তাদের নাম উল্লেখ করেননি ওই নারী এমএনএ।
বৃহস্পতিবার ক্ষমতাসীন পিটিআইয়ের প্রায় দুই ডজন অসন্তুষ্ট এমএনএ প্রকাশ্যে এসে অনাস্থা প্রস্তাবে ভোটের আগেও চলমান ক্ষমতার খেলা প্রধানমন্ত্রী ইমরান খানের জন্য কুৎসিত হয়ে উঠলে তার দাবিগুলো এসেছে।
ফেডারেল রাজধানীতে সিন্ধু হাউসে আশ্রয় নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকজন বিভিন্ন অ্যাঙ্করপারসনদের সাক্ষাৎকার দিয়েছেন, বলেছেন যে, তারা ক্ষমতাসীন দলের সাথে বিচ্ছেদ করেছেন এবং পিটিআই টিকিটে পরবর্তী নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবেন না। তাদের মধ্যে একজন ক্ষতে আরো বেশি লবণ মাখিয়েছেন। তিনি দাবি করেছেন যে, তিনজন ফেডারেল মন্ত্রী ইতোমধ্যেই পিটিআই ছেড়েছেন।
একটি বেসরকারী টিভি চ্যানেলের অ্যাঙ্করপারসনের কাছে একটি সাক্ষাৎকারে পিটিআই-এর বিচ্ছিন্ন সদস্য রাজা রিয়াজ জানিয়েছেন যে, শাসক দলের প্রায় ২৪ অসন্তুষ্ট এমএনএ সিন্ধু হাউসে অবস্থান করছেন, তাদের বিরুদ্ধে সরকারি পদক্ষেপের ভয়ে, যেমন তারা প্রত্যক্ষ করেছেন সপ্তাহখানেক আগে সংসদ লজে যখন ইসলামাবাদ পুলিশ অভিযান চালায়। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।



 

Show all comments
  • Ahmed Nuruddin Shahi ২১ মার্চ, ২০২২, ৭:১৪ এএম says : 0
    ভালো মানুষের দাম নেই
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ নাঈম পাশতুন ২১ মার্চ, ২০২২, ৭:১৫ এএম says : 0
    যতদিন পশ্চিমাদের গোলাম হয়ে থাকতে চাইবে ততদিন এই জাতি কখনো উন্নতি করতে এবং মাথা উচু করে দাড়াতে পারবেনা।
    Total Reply(0) Reply
  • Afsar Ahmed Razu Fhrazi ২১ মার্চ, ২০২২, ৭:১৫ এএম says : 0
    ইমরান খান সঠিক কথাটাই বলেছেন, আমেরিকার দালালি করে কোনো কিছু করা সম্ভব নয়।
    Total Reply(0) Reply
  • ঊষার আলোর ছোঁয়া ২১ মার্চ, ২০২২, ৭:১৫ এএম says : 0
    Imran khan is best for Pakistan
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ