Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ বছর ধরে বাবা, ভাই, দাদা, কাকার ধর্ষণের শিকার কিশোরী!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ২:২২ পিএম

গা শিউরে উঠার মতো খবর। খবরটি শুনে কারো মাথা ঠিক থাকার কথা নয়। তবু খবর তো খবরই। মানুষের মধ্যে পিশাচ কিভাবে জাগ্রত হচ্ছে তা এই খবরটিই বলে দেয়। ঘটনাটি ভারতের পুনের। সেখানে মাত্র ১১ বছর বয়সী একটি বালিকাকে তার পিতা, ভাই, চাচা ও দাদা ধর্ষণ, যৌন নির্যাতন করেছে বলে মামলা হয়েছে। অভিযোগ যদি সত্য হয় তাহলে এসব অভিভাবককে ঘৃণা জানানোর মতো ভাষা নেই। এদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।
ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ভুক্তভোগী কিশোরীটির স্কুলে সম্প্রতি ‘গুড টাচ অ্যান্ড ব্যাড টাচ’ বিষয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে ওই কিশোরী তার সঙ্গে হয়ে যাওয়া ঘটনার কথা প্রকাশ করেন।
কিশোরী জানিয়েছে, ঘটনার সূত্রপাত ২০১৭ সালে। সে সময় তারা বিহারে থাকত। কিশোরীর অভিযোগ, ওই বছর থেকে তার উপর শুরু হয় যৌন নির্যাতন।
কিশোরীর অভিযোগ, তার উপর যৌন নির্যাতন শুরু করেন তার বাবাই। এরপর ২০২০ থেকে তার ভাই তাকে ধর্ষণ করতে শুরু করে। ওই বছরই কিশোরীর দাদাও যৌন নির্যাতন শুরু করেন। এমনকি দূর সম্পর্কের এক কাকাও কিশোরীকে তার লালসার শিকার বানান।
প্রতিটি ধর্ষণের ঘটনা আলাদা আলাদাভাবে ঘটেছে বলে পুলিশকে জানিয়েছে ওই কিশোরী। প্রত্যেকেই আলাদা আলাদাভাবে কিশোরীকে ধর্ষণ করেছেন, তাই চারজনের কেউই জানতেন না যে, প্রত্যেকেই ওই কিশোরীকে ধর্ষণ করছেন!
পুনে শহরের বান্দগার্ডেন পুলিশ স্টেশনে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারার অধীনে ধর্ষণ মামলা করা হয়েছে। ওই বালিকার দাদার বয়স ৬০ বছর। দূর সম্পর্কের ওই চাচার বয়স ২৫ বছর। তাদের বিরুদ্ধে আলাদা একটি ধারায় মামলা হয়েছে। সূত্র : আনন্দবাজার



 

Show all comments
  • Fardeena Khan ২০ মার্চ, ২০২২, ৩:৫৩ পিএম says : 0
    Manusher chahida atho joghonno hocche din din koto nungra family ara
    Total Reply(0) Reply
  • Mobarok Hossain Pinu ২০ মার্চ, ২০২২, ৩:৫০ পিএম says : 0
    সব অসম্ভবকে সম্ভব করাই যেন ভারতীয়দের কাজ!
    Total Reply(0) Reply
  • MD Obaydullah Al Mamun ২০ মার্চ, ২০২২, ৩:৪৮ পিএম says : 0
    নাউজুবিল্লাহ, এরুপ জঘন্য ও ন্যাক্কার জনক কাজ কেবলমাত্র পৃথিবীর বর্বর অসভ্য মানুষগুলোর দ্বারাই সম্ভব।
    Total Reply(0) Reply
  • ইদ্রিস তালুকদার ২০ মার্চ, ২০২২, ৩:৫১ পিএম says : 0
    ছি!ছি! লজ্জা, ঘৃণা লাগে এরকম খবর পড়তে
    Total Reply(0) Reply
  • Ashadulla Molla ২০ মার্চ, ২০২২, ৩:৫৩ পিএম says : 0
    Ai sob kota manush na omanush
    Total Reply(0) Reply
  • Mohi uddin ২০ মার্চ, ২০২২, ৭:২০ পিএম says : 0
    আস্তাগফিরুল্লাহ।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ২০ মার্চ, ২০২২, ৭:৩৭ পিএম says : 0
    আপনাদের কাছে আকুল আবেদন করিতেছি ভারতের এই জঘন্যতম ঘটনা আমাদের বাংলাদেশের সংবাদ পত্রে দেওয়ার দরকার নাই,তার কারণ এদের যে সরকার সেই সরকার এটি নিয়ে বাঁচতে চায়,আমাদের এই গুলি দেখার পয়োজন নেই,নিজের দেশের লোকদের ভালো রাখতে , এই দরনের বাহির দেশের কাচরা খবর না দেওয়াই ভালো।
    Total Reply(0) Reply
  • মিজানুর রহমান ২০ মার্চ, ২০২২, ৪:৫৮ পিএম says : 0
    এ ঘটনার সত্যতা প্রমাণ সাপেক্ষে জন সম্মুখে ক্রস ফায়ার মাধ্যমে তাদের শাস্তি নিশ্চিত করা উচিত যাতে কোন প্রকার ধর্ষন আর সংঘটিত না হয়।
    Total Reply(0) Reply
  • Belal ২০ মার্চ, ২০২২, ৪:৪৭ পিএম says : 0
    SHAME ! SHAME ! IT'S VERY SHAME. IT'S ONLY POSSIBLE IN INDIA WHERE P.M. IS NORENDRO MODI
    Total Reply(0) Reply
  • Yousman Ali ২০ মার্চ, ২০২২, ৭:৫৩ পিএম says : 0
    অশতাগফেরুল্লাহ
    Total Reply(0) Reply
  • Yousuf Mamun ২২ মার্চ, ২০২২, ১:২৫ পিএম says : 0
    Kosto Hoy meatir jonne, A kemomn doniaa ba amra kothi aci Akjon Manus at ki vabe korte pare, I don't know how i explain, Doha kori maetir jonne,
    Total Reply(0) Reply
  • Yousuf Mamun ২২ মার্চ, ২০২২, ১:২৭ পিএম says : 0
    SHAME, SHAME, IT'S VERY SHAME. God blesse that girl ,
    Total Reply(0) Reply
  • Md. Abu taher ২২ মার্চ, ২০২২, ১২:৩০ পিএম says : 0
    আপনাদের কাছে আকুল আবেদন করিতেছি ভারতের এই জঘন্যতম ঘটনা আমাদের বাংলাদেশের সংবাদ পত্রে দেওয়ার দরকার নাই,তার কারণ এদের যে সরকার সেই সরকার এটি নিয়ে বাঁচতে চায়,আমাদের এই গুলি দেখার পয়োজন নেই,নিজের দেশের লোকদের ভালো রাখতে , এই দরনের বাহির দেশের কাচরা খবর না দেওয়াই ভালো।
    Total Reply(0) Reply
  • Moinuddn ২৩ মার্চ, ২০২২, ৩:৫১ পিএম says : 0
    মানবতা আজ ভুলন্ঠিত, সব মানুষের অধিকার নিরাপত্তা,স্বাধীনতার জন্য সব মানুষের দুনিয়া প্রতিষ্ঠার লক্ষ্যে সৈয়দ আল্লামা ইমাম হায়াতের বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর আবির্ভাব ই একমাত্র সমাধান।
    Total Reply(0) Reply
  • Helal ২৩ মার্চ, ২০২২, ৫:৪৫ পিএম says : 0
    এইসব ঘটনা ভারতেই সম্ভব। কি আজব দেশ!
    Total Reply(0) Reply
  • মিজান বিন রাজ্জাক ২৪ মার্চ, ২০২২, ৭:১৯ পিএম says : 0
    ভারতীয় সংস্কৃতি জঘন্য। সমস্ত অশ্লিলতা এদের আমদানী। এর সাথে বর্তমানে যুক্ত হচ্চে মুসলমান নামধারী একদল আধুনিক জানোয়ার। বাংলাদেশেও এর বহুল প্রচার প্রসারে এসব জানোয়ার কাজ করছে। সুন্দর সমাজ গঠনের জন্য সবাইকে নবী স. এর আদর্শ মানতে হবে। অন্য ধর্মের ভাই বোনেরা তাদের ধর্মের সঠিক নিয়ম নীতি মেনে চলবেন।
    Total Reply(0) Reply
  • MOHAMMAD RAHMAN ২৪ মার্চ, ২০২২, ১০:১৮ পিএম says : 0
    I have been reading Daily Inqilab since my childhood and I love it from the bottom of my heart but now they like to publish dirty news and sports from abroad. An Indian news recently bothered me a lot. I would like to draw the attention of the editor of Inqilab to the fact that the news published on March 20, 2022 is very disgusting and an incident that happened outside the country. Whose headline is "Father, brother, grandfather, uncle raped teenager for five years"! in Puna, India. I don't know what the publisher of your online desk wants to do for the society by this, but it is further inciting the youth society towards the forbidden work. In this way, the newspapers of our country are the most pioneering to publish bad news, but I don't think it is necessary to publish such low quality news of other countries and religions. I urge the editor not to let the news of this kind of demonic foreign accident reach the tender-hearted youth of our country. This kind of dirty news in a major daily newspaper on top of what has engulfed the whole country in Indian culture makes me think a lot. I hope the honorable editor is kindly requested to think a little before publishing this kind of demonic news or not.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ