Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুর শহরে পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১০:২৯ এএম

পিরোজপুর শহরের পৌর এলাকায় রাজারহাট পুকুর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে পিরোজপুর পৌরসভার ৪ নং ওর্য়াডের রাজারহাট একালার নুরু খানের পুকুর থেকে গৃহবধূ প্রিয়াঙ্কা দাসের (২৪) লাশ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। নিহত গৃহবধূ প্রিয়াঙ্কা দাস রাজারহাট এলাকার বাসিন্দা লিটন সাহা’র স্ত্রী।

পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম সিকদার জানান, প্রিয়াঙ্কা আজ সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরে আসেনি। পরিবারের সদস্যরা তাকে খোঁজা-খুঁজি করে পাইনি। পরে ঘরের পাশ্ববর্তী নুরু খানের পুকুর পাড়ে গৃহবধূ প্রিয়াঙ্কার পায়ের জুতা দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসকে ফোন দেয় পরিবারের লোকজন। তারা এসে পুকুর থেকে প্রিয়াঙ্কাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. শান্ত হাওলাদার জানান, গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। প্রথমিক ভাবে মনে হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে তবে ময়নাতদন্তের পরে বিস্তারিত জানানো যাবে।

পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো. মাসুদুজামান মিলু জানান, পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছ। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ