Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৫:০৮ পিএম

সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে বৃহস্পতিবার (১৭মার্চ) সকালে তরুণীর লাশ উদ্ধার করা হয়।
নিহত তরুণীর নাম শ্রাবন্তী (১৮)। সে নেত্রকোনা জেলার মদন থানার গোবিন্দ শ্রী গ্রামের মোঃ আলম হোসেনের মেয়ে। পরিবারের সাথে দাপা ইদ্রাকপুর শারজাহান রোলিং মিলস্ সংলগ্ন রেজাউল করিমের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো।
নিহত তরুনীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা জানায়, নিহত তরুণী স্থানীয় একটি গার্মেন্টস চাকুরি করতো। রাতের খাবার খেয়ে নিজ ঘরে গিয়ে শুয়ে পরে। পরে সকাল আটটার দিকে নিহতের পরিবারের সদস্যরা তাকে ডাকতে গিয়ে দেখতে পায় নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাসঁ লাগানো ঝুলন্ত দেহ। পরে সংবাদ পেয়ে সকাল সাড়ে নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠন তবে কি কারণে আত্মহত্যা করেছে; এ ব্যাপারে পরিবারের সদস্যরা নিশ্চিত করে কিছু বলতে পারেনি বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ