Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৪:৫৬ পিএম

বগুড়ার শেরপুরে একটি পুকুর থেকে দুই বছর বয়সী সনি হোসেন নামের এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার দড়িহাসড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশু সনি আব্দুল মোমিনের ছেলে।
শেরপুর থানা পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে শিশু সনির মা শান্তনার সাথে তারা বাবা মোমিনের বিবাহ বিচ্ছেদ হয়। মা শান্তনা ছেলেকে নিয়ে বাবার বাড়ী সুঘাট ইউনিয়রের দড়িহাসড়া গ্রামে থাকেন। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে শিশুটি খেলাধুলা করার জন্য বাড়ির সামনে বের হয়। এক সময় শিশু সনিকে খুঁজে না পাওয়া গেলে আত্মীয় স্বজনরা তার খোঁজ করতে তাকেন। দুপুর ১২টার দিকে শিশু সনিকে পুকুরে ভাসতে দেখে যায়। আত্মীয় স্বজনরা সনিকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কমকতা ওসি শহিদুল ইসলাম জানান, থানায় একটি ইউডি মামালা হয়েছে। মৃত্যুর আসল কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ