Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে পানিশূন্য ডোবা থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৪:৪১ পিএম

নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের সাধুপাড়া গ্রামের একটি পানিশূণ্য ডোবা থেকে ঈশা খাতুন (৪) নামের এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঈশা খাতুন উপজেলার আড়বাব ইউপির সাধুপাড়া গ্রামের ইলিয়াস আলীর মেয়ে। মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর ১টার দিকে সাধুপাড়া গ্রামের একটি আম বাগানে পানিশূন্য ডোবা থেকে তার বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল থেকেই ঈশা খাতুন কে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার দুপুর ১টার দিকে সাধুপাড়া গ্রামের ফজল আলী’র বাড়ির পাশে নুরুদ্দিন এর আম বাগানে পানিশূন্য এক ডোবা থেকে বস্তাবন্দী ঈশার মরদেহ উদ্ধার করা করে পুলিশ। লালপুর থানার ওসি ফজলুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানায়,‘ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কে বা কাহারা ইশা কে শ্বাসরোধে হত্যা করে বস্তার ভিতরে করে পানিশূণ্য ডোবায় ফেলে রেখে গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যার প্রকৃত কারন বলা যাবে। দোষীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলে জানান এই কর্মকর্তা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ