Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়া প্রেমিকের সাথে পালিয়েছে স্ত্রী, স্বামীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১:০০ পিএম

প্রেমিকের সাথে পালিয়েছেন স্ত্রী। সেই আঘাত সহ্য করতে না পেরে মানসিক অবসাদে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন স্বামী। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিম মেদিনীপুরের সবংয়ের সিংপুর গ্রামে। ওই মৃত যুবকের নাম মিলন কালি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও এখনও কেউ গ্রেফতার হয়নি। খবর সংবাদ প্রতিদিনের।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, সিংপুর এলাকার বাসিন্দা মিলন কালি পেশায় একজন ব্যবসায়ী। বছর সাত আগে খড়গপুর লোকাল থানার অন্তর্গত গোলামান্ডি এলাকার অঞ্জনা কালির সাথে বিয়ে হয় মিলনের। তাদের এক কন্যাসন্তানও রয়েছে। সংসার চলছিল স্বাভাবিক গতিতেই। কিন্তু আচমকাই ছন্দপতন। পরবর্তীকালে স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সাথে সম্পর্কে জড়ান অঞ্জনা। মাস দুই আগে ছোট্ট মেয়েকে নিয়ে প্রেমিকের সাথে পালিয়ে যান তিনি।

এই ঘটনার পর থেকেই মুষড়ে পড়েন মিলন কালি। ক্ষোভ, লজ্জা, অপমানে মানসিক অবসাদে ভুগতে থাকেন তিনি। রোববার বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মিলন। ঘটনার খবর জানাজানি হতেই স্থানীয় বাসিন্দা ও বাড়ির সদস্যরা মিলনকে উদ্ধার করে প্রথমে সবং গ্রামীণ হাসপাতালে ভরতি করেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেখান থেকেও স্থানান্তরিত করা হয়। একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সোমবার রাতে মিলন কালির মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনায় একটি মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ