Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রায় দেড় বছর পর ছোট পর্দায় ফিরছেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১১:০৫ এএম

দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। একটা সময় টিভি নাটকে নিয়মিত কাজলেও এখন তিনি পুরোদস্তুর নায়িকা। সর্বশেষ ২০২১ সালের জানুয়ারিতে নাটকে কাজ করেছিলেন এই নায়িকা। প্রায় দেড় বছর পর অভিনেতা তাহসানের সঙ্গে নাটকে ফিরছেন এই অভিনেত্রী। মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘উই আর হাজব্যান্ড ওয়াইফ’ নাটকের শুটিং শুরু করছেন সোমবার (১৪ মার্চ) থেকেই।

দীর্ঘদিন পর নাটকে ফেরা প্রসঙ্গে মিম বলেন, ‘গত বছরের জানুয়ারিতে আমার শেষ নাটক মুক্তি পেয়েছে। এরপর আর কাজ করা হয়নি। অনেকদিন পর ফিরলাম। আমি মূলত বিশেষ দিবসে, অনুরোধে নাটকে কাজ করি। এই নাটকের গল্পসহ সবকিছু পছন্দ হলো, তাই করছি।’

এদিকে চলতি বছরই বিয়ে করেছেন মিম। বছর শুরুতেই (৪ জানুয়ারি) জমকালো আয়োজনে নিজের ভালোবাসার মানুষ সনি পোদ্দারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। এরপর মালদ্বীপে মধুচন্দ্রিমাও সেরেছেন তারা। এবার সংসার গুছিয়ে পুরোদমে কাজে মনোযোগী হচ্ছেন এই তারকা।

সেই সূত্রে বিয়ের পর তার প্রথম নাটকও এটি। কিছুদিন আগে অবশ্য বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন নায়িকা। এছাড়া বর্তমানে মিম অভিনীত কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ উল্লেখযোগ্য।

উল্লেখ্য, ছোট পর্দা দিয়েই শুরু হয়েছিল মিমের অভিনয় জীবন। দীর্ঘ সময় তিনি ছোট পর্দায় ছিলেন নিয়মিত মুখ। চলচ্চিত্রে অভিনয় শুরুর পর নাটক ছেড়ে দেন তিনি। এ পর্যন্ত মিম অভিনয় করেছেন ‘আমার আছে জল’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘জোনাকির আলো’, ‘ব্ল্যাক’, ‘সুইটহার্ট’, ‘সুলতান: দ্য সেভিয়ার’সহ বাংলাদেশ ও ভারতের ২০টিরও বেশি সিনেমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ