Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্ত হলেন বারাক ওবামা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৮:৫৭ এএম

করোনায় আক্রান্ত হয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। করোনা আক্রান্ত হলেও শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। সোমবার (১৩ মার্চ) রাত দেড়টার দিকে নিজের টুইটার অ্যাকাউন্টে এক টুইট করে ওবামা তার করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন।

টুইটে তিনি বলেছেন, গলা খুসখুস এবং হালকা ঠান্ডা ভাব থাকায় করোনা পরীক্ষা করান তিনি। এরপর তিনি করোনা পরীক্ষা করালে ফল পজিটিভ আসে। শারীরিক জটিলতাও নেই। বুস্টার ডোজ দেওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, মিশেল ওবামার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

টুইট বার্তায় ওবামা করোনা আক্রান্ত হয়েও মার্কিন নাগরিকদের টিকা নেওয়া জন্য উদ্বুদ্ধ করেন। তিনি বলেন, মিশেল ও আমি টিকা নিয়েছি। বুস্টার ডোজও নিয়েছ আমরা দুজনেই। আপনারা যদি ইতিমধ্যে করোনা টিকা না নিয়ে থাকেন তবে আমি আপনাদের মনে করিয়ে দিতে চাই যে এই টিকা নেওয়া কতটা গুরুত্বপূর্ণ। তাই আমি আপনাদের এই টিকা নিতে উৎসাহিত করছি। এমনকি দেশে করোনা সংক্রমণ কমে গেলেও আপনারা টিকা নিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ