Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে পিকআপ ভ্যানের চাপায় মহিলা ইউপি মেম্বার নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৫:৪৩ পিএম

পিকআপভ্যানের চাপায় জমিলা খাতুন (৪৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে। শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়ায় কচুয়া-সাচার-গৌরিপুর সড়কের সাজিরপাড়ের ইউনুছ মিয়ার বাড়ি সংলগ্ন সাচারগামী একটি দ্রুতগামী পিকআপভ্যান অতিক্রম করতে গিয়ে ধাক্কা দিলে সিএনজি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।


ওই সিএনজিতে একমাত্র যাত্রী হিসেবে ছিল উপজেলার বিতারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নব-নির্বাচিত সদস্য জমিলা খাতুন। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে গুরুতর আহত জমিলা খাতুনকে উদ্ধার করে সাচার সেন্টাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।


সংবাদ পেয়ে সাচার পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে সিএনজি ও পিকআপ ভ্যান জব্দ করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনায় পরপরই পিকআপ ও সিএনজি চালক দু’জনই পালিয়ে যায়।


কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদুপর মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ