Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার গানের প্রতিযোগিতার বিচারকের আসনে সিয়াম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৯:৫৮ এএম

ঢালিউডের বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি সেরা অভিনেতা হিসেবে জিতে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। সিয়াম আহমেদকে এবার দেখা যাবে একটি সংগীত বিষয়ক প্রতিযোগিতার বিচারকের আসনে। তার অংশ নেওয়া ‘স্কয়ার সুরের সেরা’ নামের এই প্রতিযোগিতার বিশেষ পর্বটি প্রচার হবে আজ (১২ মার্চ)।

জানা গেছে, স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে গানের লড়াই ‘স্কয়ার সুরের সেরা’তে আজ (১২ মার্চ) সেরা-১০ থেকে বাদ পড়ে যাওয়া ৬ জন প্রতিযোগী গাইবেন নিজেদের পছন্দের গান। এই পর্বের সর্বোচ্চ নম্বর বিজয়ী পাবেন সেরা-৫ এ প্রবেশ করার সুবর্ণ সুযোগ। আর এই বিশেষ পর্বেই অতিথি বিচারক হিসেবে থাকবেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়ক সিয়াম আহমেদ। বিচারকের কাজের পাশাপাশি তাকেও দেখা যাবে মঞ্চে গিয়ে গান গাইতে!

এই আয়োজনে অংশ নেওয়া প্রসঙ্গে সিয়াম বলেন, ‘পুরোটা সময় দারুণ উপভোগ করেছি। আশা করছি এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা বেশ ক’জন গুণী শিল্পী পাবো।’

এই প্রতিযোগিতার মূল বিচারকের দায়িত্ব পালন করছেন সুরকার, সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম এবং সংগীতশিল্পী পিন্টু ঘোষ। ‘হারিয়ে যাও গানের টানে’-এই প্রত্যয় নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’র পুরো আয়োজনের সঞ্চালক মৌসুমী মৌ, গ্রন্থনায় রুম্মান রশীদ খান এবং প্রযোজনায় অজয় পোদ্দার। প্রতি শুক্র ও শনিবার, সন্ধ্যা সাড়ে ৭টায়, মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিয়াম

২৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ