Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হারের পর শাস্তির মুখে পিএসজি সভাপতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৯:৪৫ এএম

রিয়ালের সাথে দলের ব্যর্থতার পর মেজাজ হারিয়ে ম্যাচ শেষে রেফারিদের সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির বাজে আচরণের যে অভিযোগ উঠেছে। তার সত্যতার সুনিশ্চিত প্রমাণ যদিও এখনও প্রকাশ্য হয়নি। তবে, উয়েফার পক্ষ থেকে আল খেলাইফি ও ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে

ইউরোপীয় ফুটবল সংস্থার পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে ওই দুই জনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানানো হয়। তবে, কী বিষয়ে সেটা খোলাসা করেনি সংস্থাটি।

পিএসজিকে ৩-১ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার-ফাইনালে জায়গা করে নেওয়াটা ছিল স্পেনের কয়েকটি গণমাধ্যমে বৃহস্পতিবারের সবচেয়ে বড় খবর। পাশাপাশি বড় কাভারেজ পায় ম্যাচ শেষে রেফারিদের রুমে গিয়ে আল খেলাইফির চিৎকার করার ঘটনা। ওই সময় তার সঙ্গে ছিলেন লিওনার্দো।

তবে এতসব অভিযোগ এবং উয়েফার আইনি প্রক্রিয়া নিয়ে পিএসজির মন্তব্য জানতে যোগাযোগ করে রয়টার্স। কিন্তু ক্লাবটির পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ