Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরের নোয়ান্নইতে আগুনে ৬ দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ১:৫৪ পিএম

সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৬টি দোকানের মূল্যবান মালামাল ও নগদ অর্থ পুড়ে অন্তত ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

বৃহস্পতিবার ভোরে ইসলামগঞ্জ বাজারে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে বাজারের দোকানগুলো বন্ধ করে নিজ-নিজ বাড়িতে চলে যান ব্যবসায়ীরা। ভোরের ফজরের নামাজ পড়তে উঠা লোকজন বাজারের আদর্শ ফিড নামের একটি দোকানে আগুন জ্বলতে দেখেন। পরে তারা আশপাশের সবাইকে ডাকাডাকি করলে স্থানীয়রা একত্রিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তুর তার আগে আদর্শ পোল্ট্রি ফিড, আনিকা স্টুডিও, ইসমাইল স্টোর, সুবর্ণ ফার্মেসি, ইত্যাদি টেইলার্স, জননী স্টোরে থাকা মালামাল ও নগদ অর্থ পুড়ে প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আফসার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমাদের স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ