Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে নোয়াখালীতে সেচ্ছাসেবকদলের বিক্ষোভ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ২:২০ পিএম

তেল, গ্যাস ও বিদ্যুৎ’সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা সেচ্ছাসেবকদল। এসময় তারা সর্বগ্রাসি দূর্ণীতির প্রতিবাদও জানান।

বুধবার সকাল ৯টায় নোয়াখালী জেলা, শহর ও উপজেলা সেচ্ছাসেবকদলের ব্যানারে মাইজদী পৌর বাজারে এক কর্মসূচী পালন করে তারা।
এরআগে সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে কর্মসূচীরস্থলে এসে ঝড়ো হতে থাকে দলের নেতাকর্মীরা। পরে পৌর বাজারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনঃরায় পৌর বাজারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সাবের আহমেদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সদর উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক ওমর ফারুক অভি, সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম

বক্তারা বলেন, এ সরকার কর্তৃক দ্রব্যমূল্য বৃদ্ধি করে লুটপাট করছে। দেশের দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ হয়েছে। দ্রব্যমূল্যের এই উর্ধ্বগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক সরকার। আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন শুরু হয়েছে তার মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ