Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইলিয়াস কাঞ্চনের অভিযোগের জবাব দিলেন জায়েদ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১১:৩৩ এএম

সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে এক জরুরি সংবাদ সম্মেলনে চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন জানান, জায়েদ খানের দেখানো কোর্টের রায়ের কপিটি সঠিক ছিল না। এর কারণে জায়েদ খানকে পাঠ করানো শপথ গ্রহণ অযোগ্য বলে বাতিল করে দেন তিনি। এছাড়াও ইলিয়াস কাঞ্চন আরও অনেক অভিযোগ তুলে আনেন জায়েদ বিরুদ্ধে।

সেসব অভিযোগের জবাবে এবার মুখ খুললেন জায়েদ খান। সোমবার (৭ মার্চ) রাতেই দিকে তিনি গণমাধ্যমের সঙ্গে প্রায় ২০ মিনিটের মতো কথা বলেন। সেখানে বিভিন্ন প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি।

জায়েদ খান বলেন, ‘আসলে ইলিয়াস কাঞ্চন ভাইয়ের কোথাও একটা ভুল হচ্ছে। হাইকোর্টে আমি মামলাটা জিতেছি। এটা প্রমাণও করেছি। আমার আইনজীবী নতুন মামলার সার্টিফিকেট দেখিয়েছি। কাঞ্চন ভাই পড়লেন তারপর আমাকে শপথ পাঠ করিয়েছেন। এখন প্রতারণা আসলে কই থেকে আসছে সেটা বুঝতে পারছি না। ইলিয়াস কাঞ্চন ভাই কিন্তু একবারও বলেননি আমাকে ফটোকপি দিতে। জালিয়াতি বা ভুয়া কাগজ যেটাকে বলা হচ্ছে, সেটা আসলে ঠিক কিভাবে হলো এটা বুঝতে পারছি না।’

তিনি আরো বলেন, ‘আপিলের কপি তো অনলাইনে পাবলিস্ট হয়েছে। সেই কাগজটাই আমি দিয়েছি। কিন্তু এটা নিয়ে এভাবে সংবাদ সম্মেলন করবেন ইলিয়াস কাঞ্চন ভাই আসলে আমি ভাবতেই পারিনি। ওনার সব অভিযোগই অস্বীকার করছি। কারণ কোথাও একটা ভুল হচ্ছে। এছাড়া ফটো কপি দিতে পারি নাই, সিল ঠিক ছিল না এসব অভিযোগের কোন ভিত্তি নাই। উনি অনেক সম্মানিত মানুষ।’

উল্লেখ্য, সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন ঘোষণা দেন জায়েদ খান ও নিপুণের মধ্যে চলমান আইনি জটিলতা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ